মিজানুর রহমান আজহারীর অডিও ওয়াজ “রাসূল (সা.) এর ডেইলি রুটিন” | mizanur rahman azhari waz mp3 download

মিজানুর রহমান আজহারীর অডিও ওয়াজ  “রাসূল (সা.) এর ডেইলি রুটিন” | mizanur rahman azhari waz mp3 download

মিজানুর রহমান আজহারীর অডিও ওয়াজ  “রাসূল (সা.) এর ডেইলি রুটিন” নিয়ে কিছু কথা : 

মিজানুর রহমান আজহারীর অডিও ওয়াজটি রাসূলুল্লাহ (সা.) এর জীবন নিয়ে আলোচনা বা ওয়াজ। রাসূলুল্লাহ (সা.) এর জীবনীর চেয়ে শ্রেষ্ঠ জীবনী আর হতে পারে না। রাসূলুল্লাহ মুহাম্মাদ (সা.) এর চেয়ে শ্রেষ্ঠ মানুষ ও পৃথিবীতে নেই। মিজানুর রহমান আজহারীর অডিও ওয়াজটিতে নবিজীর দৈনন্দিন কাজের রুটিন সম্পর্কে আলোচনা করা হয়েছে। 
আল্লাহ তাআলা মুহাম্মাদ (সা.) কে মানুষের জন্য মডেল বানিয়েছেন। ফলো করার জন্য রাসূল (সা.) হতে শ্রেষ্ঠ মানুষ আর হতে পারে না। এ কারণে আমরা রাসূলুল্লাহ (সা.) কে অনুসরণ করব। 
মহান আল্লাহ বলেছেন, তিনি (রাসূল সা.) যা দিয়েছেন তা গ্রহণ করো । আর যা থেকে নিষেধ করেছেন তা বর্জন করো। এ কারনে রাসূল (সা.) কে মানতে হলে তাঁর জীবনী জানতে হবে। সে বিষয়ে ওয়াজ শুনতে হবে।
মিজানুর রহমান আজহারীর অডিও ওয়াজ শ্রুতিমধুর ও তথ্যবহুল হয়ে থাকে। রাসূল (সা.) এর জীবনী নির্ভর ওযাজ “রাসূল (সা.) এর ডেইলি রুটিন” ও এর ব্যতিক্রম নয়। তাহলে শুনুন মিজানুর রহমান আজহারীর অডিও ওয়াজ  “রাসূল (সা.) এর ডেইলি রুটিন” ওয়াজটি। 


মিজানুর রহমান আজহারীর অডিও ওয়াজ  “রাসূল (সা.) এর ডেইলি রুটিন” অনলাইনে শুনুন | Play Mizanur rahman azhari waz Auduo on Online 





মিজানুর রহমান আজহারীর অডিও ওয়াজ  “রাসূল (সা.) এর ডেইলি রুটিন” অডিও ডাউনলোড । Mizanur rahman azhari Audio waz mp3 download

রাসূল (সা.) এর ডেইলি রুটিন শিরোনামে মিজানুর রহমান আজহারীর অডিও ওয়াজটি ডাউনলোড করুন। 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url