মাওলানা মিজানুর রহমান আজহারীর আবেগঘন স্টেটাসঃ গুন্ডা থেকে জনপ্রতিনিধি


গুন্ডা থেকে জনপ্রতিনিধি

মাওলানা মিজানুর রহমান আজহারী ৯ ফেব্রুয়ারী ২০২১ মঙ্গলবার বিকাল ৬টার দিকে তার ফেইসবুক ভেরিফাইড পেইজে ‘গুন্ডা থেকে জনপ্রতিনিধি’ শিরোনামে একটি স্টেটাস সেয়ার করেন। পাঠকদের উদ্দেশ্যে তা তুলে ধলা হলো।

গুন্ডা থেকে জনপ্রতিনিধি! বাহ্ কি চমৎকার স্বীকারোক্তি! তাইতো ধর্মীয় মঞ্চে উঠে সন্ত্রাসী করার সাহস পায়।

মানুষকে মানুষ বানানো এতো সোজা না। আমি প্রায়ই বলে থাকি যে, গরুর পেট থেকে বের হলেই সেটা গরু হয়, ছাগলের পেট থেকে বের হলেই সেটা ছাগল হয় কিন্তু মানুষের পেট থেকে বের হলেই সেটা মানুষ হয়ে যায়না বরং সেটাকে মানুষ বানাতে হয়। কিন্তু এদেরকে মানুষ বানাবে কে? মানুষের মত, হাত, পা চোখ এবং কান থাকলেই কি সেটা মানুষ? আল্লাহ তা’আলা যথার্থই বলেছেন:

নিশ্চয়ই বহু জ্বীন ও মানুষ জাহান্নামে যাবে। কারণ ওদের অন্তর আছে কিন্তু তা দিয়ে বোঝার চেষ্টা করে না, চোখ আছে কিন্তু দেখার চেষ্টা করে না, কান আছে কিন্তু শোনার চেষ্টা করে না। ওরা পশুর মতো, বরং সত্যপথ সম্পর্কে পশুর চেয়েও অসচেতন। ওরাই হচ্ছে সত্যিকারের গাফেল।”

[সূরা আ’রাফ, ১৭৯]

 

উল্লেখ্য গত গত ৭ ফেব্রুয়ারী ২১ কুমিল্লার লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামের এক মাহফিলে স্থানিয় ইউপি চেয়াম্যান নিজামুদ্দীন শামিম মাহফিলে সন্ত্রাসি আচরণ ও বক্তার গাড়ি ভাংচুরকে কেন্দ্র করে মাওলানা মিজানুর রহমান আজহারী এসব কথা বলেন।

 

*নিত্য নতুন সকল আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে সাথে থাকুন ।
আমাদের ফেইসবুক পেইজ : https://www.facebook.com/SatyeraAlo


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url